কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়। শনিবার সকাল সাড়ে ৬টায় কুমিল্লা মহানগরীর রাম ঘটলা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয় সামনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পরে দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক অালোচনা সভা ও মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়। অালোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক সংরক্ষিত মহিলা এমপি ও কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল এবং সভা সঞ্চালনা করেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কোহিনূর বেগম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন স্বপন।

অারো বক্তব্য রাখেন সহ-সভাপতি অ্যাডভোকেট জাহানারা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসনেয়ারা মায়া, সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোসাঃ লাভলী আক্তার,কুমিল্লা জেলা পরিষদের সদস্য, সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার বিউটি, বন ও পরিবেশ বিষযক সম্পাদক মীর হাজেরা হিরা, মহিলা আওয়ামীলীগ নেত্রী খন্কার ফরিদা ইয়াছমিন, যুব মহিলা নেত্রী বিল কিস আক্তার ও আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ বাবু প্রমুখ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাবেক মহিলা এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: