কুমিল্লায় বাস চাপায় পিতা-পুত্র নিহত

মারুফ আহমেদঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার হদগড়া (ঝাগুরঝুলি সংলগ্ন) এলাকায় মঙ্গলবার সকালে সন্তানকে স্কুলে পৌছাতে সড়কের পাশে অপেক্ষমান থাকার সময় তিশা প্লাস পরিবহনের একটি বাস চাপায় পিতা নাসির হোসেন (৪০) ও পুত্র নিয়ন (৭) মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেছে।


স্থানীয় ও হাইওয়েপুলিশ সুত্র জানায়,জেলার সদর উপজেলার দূর্গাপুর দক্ষিণ ইউনিয়নের হদগড়া এলাকায় (ঝাগুড়ঝুলি সংলগ্ন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় শিশু পুত্রকে স্কুলে পৌছে দিতে সড়কের পাশে অপেক্ষমান থাকার সময় পদুয়ারবাজার থেকে ময়নামতিগামী দ্রুতগতির তিশা প্লাস পরিবহনের একটি যাত্রীবিহীন বাস (ঢাকা মেট্রো-ব-১৩০০১৮) তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিয়ন মারা যায়। মুমূর্ষূ নাসির হোসেনকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ ও পড়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর বাসটি সড়কের পাশে অপেক্ষমান একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। নিহত পিতা-পুত্রের হদগড়া গ্রামের চেয়ারম্যান বাড়ি। নিয়ন কুমিল্লা কোটবাড়ি এলাকায় বার্ড শিশু বিতান প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র। নিহত নাসির হোসেন মহাসড়কের ঝাগুরঝুলি “উজালা হাইওয়ে রির্সোট” এর মালিক। ময়নামতি হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। চালক পলাতক।


স্থানিয়রা জানান বেপরোয়া তিশা প্লাস পরিবহনটি যাত্রীবিহীন ছিল, যে চালক বাসটি বেপরোয়া গতিতে চালিয়ে আসছিল সে বাসের হেলপার (অদক্ষ ড্রাইভার), দূর্ঘটনা ঘটিয়েই সে দ্রুত পালিয়ে যায়। ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ