চৌদ্দগ্রাম ও দেবিদ্বারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

ডেইলিকুমিল্লানিউজ ডেস্কঃ কুমিল্লার চৌদ্দগ্রাম ও দেবিদ্বারে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর ও বিকেলে এসব ঘটনা ঘটে।

জানা গেছে, জেলার চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ইমাম হোসেন (৪৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামের ছেরাজুল ইসলামের ছেলে। মঙ্গলবার বিকেলে বাড়ীর পাশ্ববর্তী একটি সবজি ক্ষেতে পানি দেওয়ার সময় পানির মোটরের লাইন থেকে বৈদ্যুতায়িত হয়ে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিক পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমামকে মৃত ঘোষনা করেন।

নিহতের ভাতিজা আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে, জেলার দেবিদ্বার উপজেলার গুনাইঘর (দঃ) ইউনিয়নের বনকোট গ্রামের মূন্সী বাড়ির বায়েজিদ হাসান মূন্সী (২৭) নামে এক ইনস্যুরেন্স কর্মী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে কাপড় ছড়ানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এসময় তার বোন নাছরিন আক্তার (২৩) তাকে বাঁচতে এসে তিনিও মারাত্মক আহত হয়েছেন। তাকেও দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বায়েজিদ হাসান মূন্সী বনকোট মূন্সী বাড়ির মরহুম নুরুল ইসলাম মূন্সীর একমাত্র ছেলে।

দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরদার আব্দুল্লাহ আল মামুন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চত করেছেন।