ছবি: প্রতীকী

বাড়ি থেকে পালিয়ে আসা এক মাদ্রাসা ছাত্রকে ভাত খাওয়ানোর বলে নিজ কক্ষে নিয়ে এক রেল কর্মচারী বলা’ৎকার করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লার লাকসামে রেলওয়ে জংশন এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত আবুল কালাম (৬০) ওরফে কালাম বকাউল লাকসাম রেলওয়ে জংশনের সিগন্যাল কর্মচারী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে লাকসাম রেলওয়ে জংশনের প্ল্যাটফর্মে ১২ বছর বয়সী ওই মাদ্রাসার ছাত্রকে হাঁটতে দেখে তার পাশে গিয়ে বসেন আবুল কালাম ওরফে কালাম বকাউল। একপর্যায়ে শিশুটিকে তিনি তার ব্যক্তিগত কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেন। বিষয়টি স্থানীয় যুবকদের সন্দেহ হয়। কিছুক্ষণ পর ভু’ক্তভোগী শিশুটির চি’ৎকার শুনে তারা কালাম বকাউলের কক্ষ থেকে ওই শিশুকে উদ্ধার করেন। শিশুটির বাড়ি কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায়।

ভু’ক্তভোগী শিশুটি জানায়, সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। চট্টগ্রাম থেকে বাড়ি ফেরার পথে লাকসাম রেলওয়ে জংশনে নেমে পড়ে। কিছুক্ষণ পর অভিযুক্ত আবুল কালাম এসে ভাত খাওয়াবে বলে তাকে নিজ কক্ষে নিয়ে বলা’ৎকার করে।

অভিযুক্ত আবুল কালাম বকাউল ঘটনার পর গা ঢাকা দিয়েছেন।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, এ রকম কোনো অভিযোগ এখনও কেউ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: