কুমিল্লায় মুন হসপিটালসহ ৩ টি প্রতিষ্ঠানকে জরিমানা

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা মহানগরীর ঝাউতলা এলাকায় বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত অগ্নিনির্বাপক ব্যবস্থার অভাব ও অপরিচ্ছন্নতার অভিযোগে মুন হসপিটাল ,এবি ফুড ও কিং রেস্তোরা নামের ৩ টি প্রতিষ্ঠানের প্রত্যেকটিকে ১০ হাজার টাকা কওে জরিমানা করে।

জানা যায়, কুমিল্লা জেলা প্রশাসনেসর নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমদাদুল হক তালুকদারের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেল ৪ টা থেকে ৫টা পর্যন্ত এক ঘন্টা নগরীর ঝাউতলা এলাকায় অভিযান চালায়। এসময় ফায়ার লাইসেন্স ও পর্যাপ্ত সেফটি ব্যবস্থা না থাকায় মুন হসপিটাল , এবি ফুড কে ১০ হাজার টাকা করে এবং একই এলাকায় কিং রেস্তোরা নামের একটি প্রতিষ্ঠানকে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করার কারণে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার,এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য নগরীতে বিল্ডিং কোড না মেনে নির্মিত ভবন ও ফায়ার সেইফটি নেই এরকম ভবন চিহ্নিত করনের লক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদারকে অাহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।কমিটি সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদন দাখিল করবেন।কমিটি খুব দ্রুত তাদের কাজ শুরু করবেন বলে কমিটির অাহবায়ক জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ