কুমিল্লায় শাণিত উচ্চারণের বর্ণিল বসন্ত বরণ উৎসব

দিদারুল ইসলাম (তুহিন): ১৩ ফেব্রুয়ারি নজরুল ইন্সিটিউট কেন্দ্রের বেল তলায় শাণিত উচ্চারণের বর্ণিল বসন্ত বরণ উৎসব অনুষ্ঠিত হয়। বসন্তের গান দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন একদল শিল্পী।

উক্ত অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন রাসেল হোসেন, নুসরাত, রাকির, মনীষা, ফাহমিদা বৃষ্টি, কামরুল হাসান, তাহমিনা আক্তার, মনোয়ারা, দ্বীন মোহাম্মদ, পারভিন আক্তার, দিদারুল ইসলাম তুহিন, মারিয়া তাবাসসুম সহ আরও অনেকে। গান পরিবেশন করেন হুমায়ন কবির হিমু, ফাতেমা আক্তার, উম্মে সালমা মৌ, নিবর, কামরুল হাসান, শাকিল আরিফ, অমিত মজুমদার। কৌতক বলেন শাকিল আরিফ, তানভির, দিদারুল ইসলাম তুহিন।

শাণিত উচ্চারণের সভাপতি রোমেন রুমি বলেন শাণিত উচ্চারণের এ বছর থেকে বসন্ত উৎসব শুরু হল সময়ের সাথে সাথে অনুষ্ঠানের আকার বড় হবে ও আরও বর্ণিল হবে। শাণিত উচ্চারণের সদস্যদের মধ্যে থেকে যারা সর্ট ফিল্মে কাজ করতে আগ্রহী তারা মানসিক প্রস্তুতি রাখবেন। শাণিত উচ্চারণের সদস্যদের নিয়ে সর্ট ফিল্ম ও মিউজিক ভিডিও করা হবে। সবাইকে বসন্তের শুভেচ্ছা জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন। শাণিত উচ্চারণের সিনিয়র সদস্য সুমন চক্রবর্তী বলেন আগামী দুই মাস সপ্তাহে একদিন করে আমাদের বিভিন্ন বিষয়ের অনুশীলন হবে যারা এই অনুশীলন করবেন তারাই কেবল সপ্তম আবর্তনের অনুষ্ঠানে পারফর্ম করতে পারবেন। তারপর বিভিন্ন গানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ