মারুফ আহমেদঃ শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি, এমপি বলেছেন, সবাই দল করবেন, কোন দলের সদস্য হবেন তেমন কিন্তু নয়, কিন্তু রাজনৈতিক সচেতন হতে হবে সকলকে। শনিবার দুপুরে কুমিল্লার টাউন হলে মিলনায়তনে পথিকৃত সমাজকল্যান সংস্থার আয়োজনে দুদিন ব্যাপি যুব-তরুন উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বর্তমান সময়ে রাজনীতি একটি নেতিবাচক বিষয় হয়ে দাড়িয়েছে। শিক্ষার্থীরা অনেকেই এখন রাজনীতি করতে চায় না। সমস্যা সব জায়গায় থাকতে পারে, তার মানে এই নয় সেই পুরো পেশাটি খারাপ। তারচেয়ে বড় কথা রাজনীতির উপর সবকিছু নির্ভরশীল। অধিকার , সামনে এগিয়ে যাওয়া, সবকিছুই রাজনীতির উপর নির্ভরশীল।

মন্ত্রী আরও বলেন, সমাজের অন্যায়, অসংগতির বিরুদ্ধে যুবকদেরই দাবি তুলতে হবে, সমাজ পরিবর্তনের হাতিয়ার হচ্ছে রাজনীতি, তাই সকলকে রাজনীতি সচেতন হতে হবে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় তিশা বাস-অটোরিক্সার সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৭

পথিকৃত সমাজকল্যান সংস্থার সভাপতি ডা. আতাউর রহমান জসিমের সভাপতিত্বে অন্যানের মাঝে বক্তব্য রাখেন, বিআরডিবির মহাপরিচালক মওদুদুর রশিদ সফদার, সংস্থার সাধারন সম্পাদক এড. শহীদুল হক স্বপন, অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ। এসময় ব্রিটানিয়া বিশ^বিদ্যালয়ের উপাচার্য ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ, কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর রুহুল আমিন ভূইয়া উপস্থিত ছিলেন। উদ্যোক্তা সম্মেলনে ৫শ জন উদ্যোক্তা অংশ নেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ