কুমিল্লায় সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় মাদক ও নারী নির্যাতনসহ ১১ মামলার পলাতক আসামি বাবুল ও তার সহযোগীদের হামলায় গুরুতর আহত ব্যবসায়ী তুহিন নেওয়াজ (৪৫) নয়দিন পর ঢাকায় মারা গেছেন।

গত ৩১ মার্চ সন্ধ্যায় তুহিনের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় তুহিনের ভাই শাহনেওয়াজ পরের দিন হামলাকারী বাবুল, তার ভাই মাইনউদ্দিন, সহযোগী আলাউদ্দিন ও রাজিবসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের নামে মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, ২০১৪ সালের ২৯ মার্চ তুহিনের বড় ভাই শাহনেওয়াজের মেয়েকে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করার দায়ে ভ্রাম্যমাণ আদালত আসামি বাবুলকে এক বছরের সাজা দেন। সাজা ভোগের পর বাবুল বিভিন্ন সময় শাহনেওয়াজ ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছিল।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ৩১ মার্চ সন্ধ্যায় বাদী শাহনেওয়াজের ভাই তুহিন ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে বাবুল, তার ভাই মাইনউদ্দিন ও সহযোগী আলাউদ্দিন, রাজিব বাড়ির কাছে শহরের ভাটপাড়া এলাকায় তুহিনকে সাইকেল থেকে নামিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত করে। আশপাশের লোকজন আহত তুহিনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

তুহিনের অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক মো. সালাউদ্দিন জানান, আসামি মাইনউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বাবুলসহ অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সূত্রঃ ntv

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ