কুমিল্লায় সপরিবারে আত্মহত্যার হুমকির ঘটনায় মন্ত্রীর ভাইয়ের জিডি

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় সপরিবারে আত্মহত্যার হুমকি দিয়ে ফেসবুকে আপলোড করা ভাইরাল সেই ভিডিওতে পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির নাম উচ্চারণ করায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে মন্ত্রীর ছোট ভাই ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। শনিবার রাতে মন্ত্রীর পক্ষে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় তিনি এ ডিজি করেন। ডিজি নং ৯৫৩।

সদর দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রশীদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ভাইরাল ভিডিওটিতে মন্ত্রী মহোদয়ের নাম উচ্চারিত হওয়ায় তার পরিবার বিব্রত হয়েছেন। তাই মন্ত্রী মহোদয়ের ছোট ভাই কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার থানায় জিডি করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, ‘মন্ত্রী মহোদয় বা তার পরিবারের কেউ সংশ্লিষ্ট সম্পত্তির বিষয়ে কিছুই জানেন না এবং তাদের পক্ষ থেকে কাউকে পাঠানো হয়নি।’

উল্লেখ্য, পৈত্রিক সম্পত্তি থেকে উচ্ছেদ পাঁয়তারার অভিযোগ এনে এর প্রতিবাদে এবং দখলদারদের হাত থেকে ৩০৬ শতক ভূমি রক্ষার্থে বিষের বোতল হাতে নিয়ে সপরিবারের আত্মহত্যা করার হুমকি সম্বলিত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপলোড করেন রাজা কামাল নামে কুমিল্লার টমসনব্রিজ এলাকার এক ব্যক্তি।

‘হেল্পলেস’ শিরোনামে ৬ মিনিট ৫৭ সেকেন্ডের ওই ভিডিওটি ফেসবুকে আপলোড হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়।
রাজা কামাল কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা থিরাপুকুর পাড় এলাকার প্রয়াত ফরিদ উদ্দিন আহমেদের পুত্র।

গত বৃহস্পতিবার আপলোড করা ওই ভিডিওতে জৈনিক সার্জেন্ট আলমের বরাত দিয়ে পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির নাম উচ্চারিত হয়।

সূত্রঃ পরিবর্তন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ