নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার বুড়িচং উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবপুর এলাকায় একটি সবজি বাহী পিকআপভ্যান তল্লাশী করে ৭টি দেশীয় তৈরী কাটা বন্দুকসহ ২জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতবিার ভোর পাঁচটায় তাদরেকে আটক করে দেবপুর ফাড়ি পুলিশ।

কুমিল্লা জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেন জানান, মাদক ও অস্ত্র উদ্ধারের নিয়য়মতি তল্লাশির অংশ হিসেবে মহাসড়কের দেবপুর ফাঁড়রি সামনে একটি সবজি বোজাই পিকআপ ভ্যানকে তল্লাশীর জন্য সিগনাল দেয় পুলিশ। এসময় গাড়িতে থাকা দুই যাত্রী দৌড়ে পালিয়ে যায় । এতে চালক ও হেলপারের কথার্বাতা ও গতিবিধি সন্দেহ হয় পুলিশের। । পরে গাড়িটি তল্লাশী করে সবজির নিচ থেকে প্লাস্টিকের একটি সাদা বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তার ভিতর থেকে ৭টি কাটা বন্দুক উদ্ধার করে করা হয়।

>>আরো পড়ুনঃ  সব বাঁধা পেরিয়ে এইচএসসিতে সেই প্রতিবন্ধী আরিফের সাফল্য

এসময় গাড়ির চালক রুবেল ও সহযোগী আলামিনকে আটক করে পুলিশ। আটকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পিকআপ ভ্যানটি কক্সবাজারের চকরিয়া থেকে আসে এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল। আটক ড্রাইভার রুবেল কক্সবাজারের চকরিয়া উপজেলার মানিকপুর গ্রামের আব্দুল রাকীমের ছেলে এবং সহযোগী আলামিন একই উপজেলার মগপাড়াবিল এলাকার নুরুল আমিনের ছেলে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ