ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা শহরে সহপাঠীদের ছুরিকাঘাতে মোন্তাহিন ইসলাম মিরন (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। রবিবার (২১ এপ্রিল) রাতে কুমিল্লা শহরের ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। নগরীর কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মিরন কুমিল্লা নগরীর ফজিলাতুন্নেছা মডার্ন হাইস্কুলের ৮ম শেণির ছাত্র ছিল। সে নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, কয়েকদিন আগে ফজিলাতুন্নেছা মডার্ন স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে সহপাঠীদের বিরোধ সৃষ্টি হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেওয়া হয়। রবিবার রাতে শবেবরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় ৫ হাজার ৪ শত পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ইনচার্জ নুরুল ইসলাম জানান, সহপাঠীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হওয়ার পর স্থানীয়রা আহত মিরনকে হাসপাতালে নেওয়ার পর গভীর রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ