কুমিল্লায় আদর্শ সদর উপজেলায় সিএনজিতে লুকিয়ে পাচারকালে ১০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ওই মাদক কারবারির নাম মো.মোবারক হোসেন (৩৬)। তিনি জেলার ব্রাহ্মণপাড়া থানার টাকুই গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল বৃহস্পতিবার ভোররাতে জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সিএনজিতে লুকিয়ে গাঁজা পাচারকালে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা। পরে তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় একজন পলাতক রয়েছেন । তবে গ্রেফতারকৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় ধৃত ও পলাতক আসামিদর বিরুদ্ধে কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: