কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় ৫ জেডিসি পরীক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদকঃ পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে কুমিল্লা লালমাই উপজেলার ভাটরায় বেপরোয়া গতিতে চলা ম্যাক্স কোম্পানীর ট্রাকের চাপায় সিএনজিতে থাকা ৫ জেডিসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। রবিবার দুপুরে ভুশ্চি-লাকসাম আঞ্চলিক সড়কে দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, পরীক্ষা শেষে গতকাল দুপুর সোয়া ১টায় ফয়েজগঞ্জ সিনিয়র মাদ্রাসার ৫ জেডিসি পরীক্ষার্থী কে বহনকারী একটি সিএনজি ভুশ্চি-লাকসাম আঞ্চলিক সড়কের ভাটরায় পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়াগতিতে আসা ম্যাক্সের (রেলওয়ে উন্নয়ন ঠিকাদারী প্রতিষ্ঠান) একটি ট্রাক চাপা দেয়। এতে চালকসহ সিএনজিতে থাকা পরীক্ষার্থী কামরুল হাসান (রোল নং ৩৮৩১৬৯), সাইফুল ইসলাম (রোল নং ৩৮৩১৬১), ইব্রাহিম খলিল (রোল নং ৩৮৩১৮৬), জোনায়েদ হোসেন (রোল নং ৩৮৩১৫১) ও হাসিবুল হাসান (রোল নং ৩৮৩১৫৭) গুরুতর আহত হয়। ওই সময়ে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা উদ্ধার করে পরীক্ষার্থীদের লাকসাম জেনারেল হাসপাতাতে ভর্তি করায়। পরে অবস্থার অবনতি হওয়ায় কামরাল হাসান কে কুমিল্লা ট্রমা সেন্টারে ভর্তি করায়। তার ডান পায়ের একটি রগ কাটা পড়েছে ও হাটু ফেটে গেছে। মুখে রক্তাক্ত জখম হয়েছে। রাত ৯টা পর্যন্ত ট্রমা সেন্টারে কামরুল হাসানের অপারেশন চলছিল।

ছোট শরীফপুর মাদ্রাসা কেন্দ্রের সচিব ও ফয়েজগঞ্জ মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহজাহান বলেন, পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে বেপরোয়া ট্রাকের চাপায় আমার মাদ্রাসার ৫জন পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ ও লালমাই উপজেলা নির্বাহী অফিসার রূপালী মন্ডল বলেন, আহতদের চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। তাছাড়া সোমবার থেকে তাদের ফিড বেডে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ