কুমিল্লায় হতে পারে বিপিএলের ম্যাচ !

ডেস্ক রিপোর্টঃ ঢাকা চট্টগ্রামের ও সিলেটের সঙ্গে বিপিএলের ৭ম আসরে কুমিল্লাকে ভেন্যু হিসেবে চায় কুমিল্লাবাসী। তবে আবাসন সমস্যা থাকায় এখনও এ নিয়ে অনিশ্চয়তা রয়ে গেছে।

“কুমিল্লা স্টেডিয়াম কি যে কোনো আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত? কিন্তু শুধু ভেন্যু থাকলেই তো হবে না, যাতায়াত, খেলোয়াড়দের থাকার ব্যবস্থা এবং নিরাপত্তার ব্যাপারটাও দেখতে হবে। স্টেডিয়ামের আশেপাশে হোটেল মাত্র দুই-একটা। যেখানে হয়তো চারটা দল থাকতে পারবে। ৭ দলকে রাখার মতো কোনো হোটেল আশেপাশে নেই।

সব ঠিক থাকলে হয়তো ৭ম আসরে দুই-তিন দিনের জন্য বিপিএলের খেলা হতে পারে কুমিল্লায়।

প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন করা হয়েছে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়াম। ফলে পুরনো জরাজীর্নতা কেটে স্টেডিয়ামটি ফিরে পেয়েছে নান্দনিক রূপ। ২০ হাজারের অধিক দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এ স্টেডিয়ামটি এখন পুরোপুরি প্রস্তুত।

সংস্কার ও আধুনিকায়নের ফলে নতুন আঙ্গিকে গড়ে উঠা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে জাতীয় পর্যায়ের ও মানের যে কোনো খেলার আয়োজন সম্ভব বলে জানিয়েছেন ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। ফলে পর্যাপ্ত অনুশীলন ও ম্যাচ খেলার সুযোগ মিলবে স্থানীয় খেলোয়াড়দের। কুমিল্লা থেকেই বেড়ে উঠবে নতুন নতুন খেলোয়াড়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ