কুমিল্লায় হাজী ইয়াছিনের মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার রাজনীতির সংস্কৃতিই হলো পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ দেখিয়ে চলা। ভিন্নমতাবম্বী রাজনৈতিক কর্মকানণ্ডকে বাধা না দেওয়া। সুস্থ্য প্রতিযোগিতার মাধ্যমে রাজনীতি করা।

কুমিল্লা-৬ আসনের বিএনপি প্রার্থী ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াছিন মঙ্গলবার বিভিন্ন ওয়ার্ডে মতবিনিময় সভায় এ কথ বলেন।

তিনি বলেন, দু:খ জনক হলেও সত্য, ১০ বছরে কুমিল্লার ঐতিহ্য সেই সংস্কৃতিটি হারিয়ে গেছে। কুমিল্লার হারিয়ে যাওয়া রাজনৈতিক এই সংস্কৃতিকে আবার ফিরিয়ে আনতে চাই। পরিবর্তনের অঙ্গীকারই হলো এবারের নির্বাচনের প্রধান লক্ষ। দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে এই পরিবর্তনের রাজনীতির কথা সাধারণ জনগনকে বোঝাতে হবে। তাদের ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে। এই দায়িত্ব বিএনপি এবং তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরই নিতে হবে।

তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনের ১,২,৩,৭,৮,৯ ও ১২ নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের সঙ্গে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। নগরীর নিমতলীস্থ হাজী ইয়াছিনের বাসভবনের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা হয়।

সাবেক এমপি হাজী ইয়াছিন আরো বলেন, ৩০ ডিসেম্বর ধানের শীষের পক্ষে রায় দিয়ে প্রমাণ করতে হবে কুমিল্লার মানুষ গণতন্ত্র প্রিয়। তারা গণতান্ত্রিক মূল্যবোধকে সমুন্নত রাখতে চায়।

এ সময় কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক মোস্তাফা জামান, কোষাধ্যক্ষ জলিস আবদুর রব, জেলা জাসাস সভাপতি শিরাজুল ইসলাম মিলন, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি বেলাল আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ