কুমিল্লায় ২৮ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতের সাজা

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় বিজিবি ২৮ জন মাদক সেবনকারীকে আটক করে। এরপর তাদের জরিমানাসহ বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী মীর আলী চৌধুরী এলাকা থেকে তাদরে আটক করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপালী মণ্ডল এ মাদকসেবীদের সাজা ও জরিমানা প্রদান করেন। রাত সাড়ে ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট এবং উপজেলা ও থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে অবস্থান করছিলেন।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবির দল জেলার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী মীর আলী চৌধুরী এলাকায় অভিযান চালায়। এ সময় বিভিন্ন স্থান থেকে ১০টি মোটর সাইকেলযোগে বিভিন্ন বয়সের ২৮ জন তরুণ ও যুবক ওই এলাকায় মাদকদ্রব্য সেবনকালে বিজিবি তাদের আটক করে।

১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সারোয়ার জানান, মাদকসেবীদের আটকের পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় এবং তাদের জরিমানাসহ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।
সূত্রঃ ইত্তেফাক

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ