কুমিল্লায় ৩ দফা দাবিতে মিটাররিডারদের কর্মবিরতি পালন

লাকসাম (কুমিল্লা) সংবাদদাতাঃ লাকসামে চাকুরী স্থায়ীকরণসহ তিন দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কুমিল্লা পল্লী বিদ্যূৎ সমিতি-৪ এর (পবিস) কর্মরত চুক্তিভিত্তিক মিটার রিডার কাম ম্যাসেঞ্জারেরা সারাদেশের ন্যায় অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করেছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কুমিল্লা পল্লী বিদ্যূৎ সমিতি-৪ (পবিস) লাকসাম প্রধান কার্যালয়ের সামনে ”চুক্তি থেকে মুক্তি চাই, নিয়মিত চাকুরি চাই- এ শ্লোগান ধারণ করে পল্লী বিদ্যূৎ মিটার রিডার ঐক্য পরিষদ এই কর্মবিরতি পালন করে।

পল্লী বিদ্যূৎ মিটার রিডার ঐক্য পরিষদ লাকসাম অঞ্চলের সভাপতি মো. শাহজামাল জানান, চুক্তিভিত্তিক মিটার রিডার কাম ম্যাসেঞ্জারদের চাকুরি স্থায়ীকরণ, চাকুরিচ্যূত কর্মীদের পুনঃর্বহাল এবং অতিরিক্ত কাজের চাপ কমানো এ তিন দফা দাবিতে তারা আন্দেলন করছে। তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে তারা সংশ্লিষ্ট উর্দ্ধতণ কর্তৃপক্ষের কাছে এই দাবি জানিয়ে আসছেন। কিন্তু দাবি বাস্তবায়িত না হওয়ায় তারা কর্মবিরতি পালন করছেন। যতদিন পর্যন্ত তাদের এ দাবি বাস্তবায়ন না হবে, ততদিন তাদের আন্দোলন অব্যাহত থাকবে। প্রয়োজনে কঠোর কর্মসূচিও দেওয়া হবে।

এ সময় পল্লী বিদ্যূৎ মিটার রিডার ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. মাসুম বিল্লাহ ঐক্য পরিষদ নেতা মো. আবদুল বারি, জাকিরুল ইসলাম ও মাহে আলমসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ