ডেস্ক রিপোর্টঃ ঈদকে সামনে রেখে ডেঙ্গু প্রতিরোধে নানামুখী কর্মসূচি গ্রহন করেছে কুমিল্লা জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলা প্রশাসন আয়োজিত প্রশাসকের সম্মেলণ কক্ষে এক প্রেস কনফারেন্সে সাংবাদিকদের এ তথ্য জানান কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর। এসময় ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক বিভিন্ন প্রস্তুতিমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন জেলা প্রশাসক।

প্রেস কনফারেন্সে জানানো হয়, ‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এই শ্লোগানে এডিস মশা ও এর উৎপত্তিস্থল ধ্বংশের লক্ষে আগামীকাল বুধবার সকাল থেকে দিনব্যাপী জেলার ১৭টি উপজেলার বিভিন্ন স্থানে একযোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে।

এদিকে, আসন্ন ঈদকে সামনে রেখে কুমিল্লা জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়ক, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক, কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কসহ জেলার ১৭টি উপজেলার ৫৮টি বাস স্টপেজে ডেঙ্গু হেল্প ডেস্ক সেবা কেন্দ্র স্থাপন করা হবে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় পিতার মৃত্যুর শোক কাটিয়ে ওঠার আগেই ডেঙ্গুতে ছোট ছেলের মৃত্যু!

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজিজুর রহমান, কুমিল্লার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবীসহ অন্যান্যজন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ