নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার চান্দিনায় তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পাশে খাদে পড়ে নারী ও শিশুসহ ৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো বেশ কয়েককজন আহত হয়েছে।
রোবাবার (০১ অক্টোবর) বেলা পৌনে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে ৪ জন পুরুষ, ২ জন মহিলা ও একজন শিশু রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই আবু আব্দুল্লাহ পরিচয় পাওয়া চারজনের নাম নিশ্চিত করেছেন। তারা হলেন- জসিম উদ্দিন (৩৮), পিতা: আবদুল মান্নান, বাড়ি কুমিল্লা সদরে। সুজন মিয়া (২৪), পিতা শাহজাহান মিয়া, বাড়ি কুমিল্লার চান্দিনায় ও গোলাপ খান (৬৫) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫)। তাদের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলায়। অপর নিহতদের পরিচয় জানা যায় নি। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হচ্ছে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্র জানায়, কুমিল্লার কোম্পানীগঞ্জ থেকে ঢাকাগামী তিশা পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে এসে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নূরীতলায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৫ জন এবং হাসপাতালে নেয়ার পথে ২ জনের মৃত্যু হয়। আহত হয় আরো ১৪ জন। আহত দেরকে কুমিল্লার চান্দিনার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) মাহফুজ আহমেদ ডেইলিকুমিল্লানিউজকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: