কুমিল্লা চৌদ্দগ্রামে ভুয়া সচিব-পুলিশ পরিচয় ৫ প্রতারক আটক

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার চৌদ্দগ্রামে মাদকবিরোধী অভিযানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সহকারী সচিব ও পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে একটি প্রাইভেটকারসহ পাঁচ ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার বাজার থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হচ্ছেন- চট্টগ্রামের সীতাকুন্ডের দক্ষিণ মুরাদপুর গ্রামের মৃত জতিন্দ্র কুমার নাথের ছেলে অজিত কুমার নাথ, চাঁদপুর মতলব দক্ষিণের ঘোষপাড়া গ্রামের মৃত নারায়ণ ঘোষের ছেলে বিপ্লব ঘোষ চঞ্চল, কুমিল্লার বুড়িচংয়ের জঙ্গলবাড়ি গ্রামের মৃত কাজী নুরুল হকের ছেলে কাজী সিরাজুল ইসলাম, সদর দক্ষিণের উনাইশার গ্রামের হারাধন চন্দ্র ধরের ছেলে শ্রী মিন্টু চন্দ্র ধর ও একই গ্রামের তপন কুমার দাসের ছেলে শ্যামল কুমার দাস।

চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেন বলেন, শনিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ে একটি প্রাইভেটকার ঢাকায় যাচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে গাড়িটি আটক করি। গাড়িতে থাকা অজিত কুমার নাথ নিজেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সহকারী সচিব পরিচয়ে একটি ভিজিটিং কার্ড দেন এবং ৩৪তম বিসিএস ক্যাডার বলে দাবি করেন।

অপরদিকে বিপ্লব ঘোষ নিজেকে পুলিশ কর্মকর্তা হিসেবে দাবি করে। তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে সরকারি কর্মকর্তা পরিচয়ে মানুষের সাথে প্রতারণার কথা স্বীকার করেছেন। পেনাল কোড আইনের ১৭০/১০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ