মারুফ আহমেদ: কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , জেলা পুলিশ , ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে যৌথ ভাবে কুমিল্লা নগরীর কয়েকটি স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক সেবী,মাদক ব্যবসায়ীসহ ৬জনকে সাজা ও জরিমানা করা হয়।

বুধবার সন্ধ্যা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রায় ৪ ঘন্টা অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার ও কুমিল্লা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর এমদাদুল্লাহ।

এ অভিযানের অংশ হিসেবে কুমিল্লা রেল স্টেশন এলাকায় ,নগরীর ছোটরা মফিজাবাদ কলোনী এলাকায় অভিযান চালিয়ে মদ সেবনের সময় ৪ জনকে হাতে -নাতে গ্রেফতার করা হয়। এ সময় বিপুল পরিমান মদ উদ্ধার করা হয়। নগরীর ছোটরা মফিজাবাদ কলোনী এলাকায় ইয়াবা ও যৌন উত্তেজক ঔষধসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মফিজাবাদ কলোনী এলাকার মৃত আব্দুল রউফের মেয়ে ইয়াবা ব্যবসায়ী শাহিদা আক্তর (৩৫), একই এলাকার তাহাজ্জত আলীর ছেলে মো: ছবুর (৪০)। অভিযান শেষে উদ্ধারকৃত মদ ও ইয়াবা কুমিল্লা জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে ধ্বংস করা হয়।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় ২১শে আগস্ট শহীদদের স্মরণে মহানগর স্বেচ্ছাসেবক লীগের স্মরণ সভা

মাদক বিরোধী অভিযানের বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার বলেন, মফিজাবাদ কলোনী এলাকা থেকে ইয়াবাসহ আটককৃত দুই মাদক ব্যবাসীকে ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়েছে এবং রেল স্টেশন এলাকা থেকে আটককৃত ৪জনকে ৫হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ