কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়নের নিমসার শাখার উদ্বোধন

মারুফ আহমেদঃ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলায় পরিবহন শ্রমিকদের মধ্যে একটি শক্তি শালী সংঘঠন, যে সংঘঠনের মাধ্যেমে মালিক শ্রমিকদের সুবিদা -অসুবিদার দেখ ভাল করা হয়। ওই সংঘঠনের নাম “কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়ন”।

রবিবার দুপুর ১২টায় কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নিমসার বাজার ইনসাফ টাওয়ার এর ৩য় তলায় অফিস কক্ষে   কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়ন নিমসার লিয়াজোঁ শাখার আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে দোয়া ও আলোচনার মাধ্যেমে শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়নের নিমসার লিয়াজোঁ শাখার সভাপতি – মাসুদ রানার সবাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আখলাক হায়দার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের চেয়ারম্যান – ফজলুল হক মুন্সি, কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি – মোহাম্মদ আলী, কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়নের সাঃ সম্পাদক কাজী মোতাহান হোসেন, ময়নামতি ইউনিয়ন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ময়নাল হোসেন ফকির সহ আরো অনেকে। উদ্বোধন অনুষ্ঠানে কুমিল্লা জেলা বাস ও মিনি বাস শ্রমিক ইউনিয়নের নিমসার লিয়াজোঁ শাখার ২৫ জনের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। সভাপতি- মাসুদ রানা, কার্যকরি সভাপতি মোঃ খোরশেদ আলম, সহ-সভাপতি পরিমল সাহা, কোষাধ্যক্ষ রতন চন্দ্র দাস প্রমূখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ