কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত

সদর দক্ষিণ প্রতিনিধিঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা জেলা শাখার সম্মেলন সোমবার হোটেল নুরজাহান মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউল আহমেদ বাবুল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা জেলার আহবায়ক মাসুম হামিদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ মিজানুর রহমানের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার,লালমাই উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক বি.কম, কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মকবুল হোসেন ভূইয়া,জেলার সাবেক ডেপুটি কমান্ডার শৈলপতি নন্দন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) সরকার ফারহানা আক্তার সুমি,যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্স হোসেন বাবু,ক্রীড়া সম্পাদক মোঃ ইকবাল হোসেন,শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ছাইদুল হক জুয়েল,শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন লিটন।

এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আলকাছুর রহমান কোকা,সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু,জেলা মুক্তিযোদ্ধা সংসদের মোতাহের হোসেন বাবুল,জামাল খাঁন,সদর দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সভাপতি সিরাজুল ইসলাম,বুড়িচং উপজেলা কমান্ডার মোঃ শাহজাহান মিয়াসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুস সোবহান খন্দকার সেলিম। সম্মেলনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা জেলা শাখার নতুন কমিটি ঘোষনা করেন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি মাসুম হামিদ,সহ-সভাপতি এডভোকেট হোসনে আরা বকুল,এডভোকেট নাজমুল বারী চৌধুরী,শহীদ আহমেদ বাবুল,মোরশেদ আলম,সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সোবহান খন্দকার সেলিম,শিরিন মজুমদার,সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম,শাহিন আলম,অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম মাসুদ,দপ্তর সম্পাদক তাসলিমা সুলতানা পপি,প্রচার ও প্রকাশনা সম্পাদক মজিবুল ইসলাম মজুমদার,সমবায় ও প্রকল্প সম্পাদক মোঃ বিল্লাল হোসেন,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ছাদেকুর রহমান,তথ্য ও গবেষণা সম্পাদক জামাল উদ্দিন,সমাজ কল্যাণ সম্পাদক শামিমা আক্তার ঝুমু,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তিথি চক্রবর্তী,শ্রম ও জনশক্তি সম্পাদক মোরশেদা আক্তার কান্তা,আইন হিসাব ও নিরীক্ষা সম্পাদক এডভোকেট আল আমিন,শিক্ষা,পাঠাগার ও মিলনায়তন সম্পাদক ফাতেমা আক্তার মিলি,মুক্তিযোদ্ধের স্মৃতি সংরক্ষণ বিষয়ক সম্পাদক রেজাউল হক স্বপন,যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক এমদাদুল হক। কমিটিতে কার্যনির্বাহী সদস্যরা হলে-সুলতান সোহাগ উদ্দিন,সামিয়া সফি,মাহমুদা আক্তার নিপা,উম্মে সালমা সুমি,রেজোয়ান তানিম,মোঃ জাকির হোসেন ও ইশরাত জাহান শান্তা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ