কুমিল্লা তিতাসে স্কুল বন্ধ করে আ’লীগ নেতার ছেলের বৌভাত

ডেস্ক রিপোর্টঃ দীর্ঘ এক মাস সরকারী বন্ধের পর সারা দেশ ব্যাপী আজ শনিবার থেকে,  মাধ্যমিক স্কুলের পাঠদান শুরু হলেও, কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর আর আর ইনস্টিটিউশনে পাঠদান বন্ধ রেখে স্কুল মাঠে স্থানীয় নেতার ছেলের বৌভাত অনুষ্ঠান করেছেন। উক্ত অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতাসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।

এমন ঘটনা দেখে স্কুলের আশে-পাশের কয়েক গ্রামের ছাত্র-ছাত্রী ও অভিবাভক মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং পুরো তিতাস জুরে আলোচনা সমালোচনার ঝর উঠেছে।

আজ শনিবার সকালে মাছিপুর বাজারে গিয়ে দেখা যায় শিক্ষার্থীরা স্কুলে এসে দেখে মাঠে প্যান্ডেল করে চেয়ার টেবিল সাজানো রয়েছে । এমন পরিবেশ দেখে শিক্ষাথীরা ফিরে যাচ্ছে। কেন ফিরে যাচ্ছ শিক্ষার্থীদের কাছে জানতে চাইলে তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন আঙ্কেল আজ আমাদের স্কুল খোলা ছিল্ কিন্তু এসে দেখি স্কুল মাঠে কিসের জেন অনুষ্ঠান তাই ফিরে যাচ্ছি।

মাছিমপুর , বলরামপুর,নাগেরচর ও কদমতুলি গ্রামের একধিক  অভিভাবক  বলেন অতিতে আমরা মাছিমপুর স্কুলে এমন ঘটনা দেখিনি যে স্কুল বন্ধ দিয়ে স্কুল মাঠে সামাজিক অনুষ্ঠান করতে হবে। এবছরই প্রথম দেখলাম এবং  আলম সরকার সভাপতি হওয়ার পর।তারা আরো বলেন আলম সরকার যতো দিন এই স্কুলে সভাপতি থাকবে না জানি আরো কতকি ঘটে।

এ বিষয়ে স্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি আলম সরকারের নিকট জানতে চাইলে তিনি বলেন সামাজিক বিষয়টি বিবেচনা করেই মাঠে অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়েছে।

প্রধান শিক্ষক মাফুজুর রহমান চৌধুরী বলেন রমযান মাসের ১৫দিন আমি স্কুল খোলা রেখেছি। সে কারনে আজ সংরক্ষিত ছুটি ঘোষনা করেছি। উপজেলা শিক্ষা অফিসার আনোয়রা চৌধুরী বলেন বিষয়টি আমি জেনেছি এবং প্রধান শিক্ষক বলেছে আজ নাকি সে সংরক্ষীত ছুটি দিয়েছে। তবে আজকে এছুটি ঘোষনা করা ঠিক হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলমগীর হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন এবিষয়ে কিছুই জানেন না।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ