কুমিল্লা নূরপুরে অটো রিক্সা চালক খুন

ডেস্ক রিপোর্টঃ অটো রিক্সায় ভাড়া না নেওয়ায় কুমিল্লা নগরীর নূরপুরে এক যুবককে ছুরিকাঘাতে খুন। ২১ এপ্রিল শনিবার বিকালে তাকে ছুরিকাঘাত করার পর ২৩ এপ্রিল সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

স্থানীয় ও নিহত পরিবার সূত্রে জানা যায়, ২১ এপিল বিকালে অটোরিক্সা চালক শাহজাহান নুরপুর তার শশুরবাড়ি থেকে অটো নিয়ে বের হওয়ার সময় স্থানীয় মিঠু মিয়ার ছেলে ইরফান ও কামাল মিয়ার ছেলে হৃদয় তার পথ রোধ করে ভাড়ায় অটোতে উঠতে চায় তখন সে তার অন্য ভাড়া আছে বলে অসম্মতি জানিয়ে চলে যাওয়ার সময় পূনরায় এলাকায় আসলে তাকে দেখা নেওয়ার হুমকি দেওয়া হয়।

শাহজাহান কুচাইতলী হাসপাতাল থেকে তার ভাড়া শেষে পূনরায় এলাকায় আসলে ইরফান ও মিঠুসহ তার সঙ্গীয়রা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় তখন আহতবস্থায় শাহজাহানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদিকে ২২ এপ্রিল বিকাল ৩ টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান মারা যায়।

নিহত শাহজাহান কুড়িগ্রাম জেলার ওলিপুরের মুক্তার পাড়ার জাহাঙ্গীরের ছেলে। সে কুমিল্লা নগরীর নূরপুর এলাকার আলী আক্কাসের মেয়ে জামেনাকে বিবাহ করে শুশুর বাড়িতে থাকতো। তার ৪ বছর বয়সী সাইফুল ও ২ মাসের হাসান নামে ২ সন্তান রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ