কুমিল্লা প্রাইভেট পলিটেকনিক ইন্সটিটিউটে প্রযুক্তি উৎকর্ষতা মেলা অনুষ্ঠিত

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোডস্থ কুমিল্লা প্রাইভেট পলিটেকনিক ইন্সটিটিউট মিলনায়তনে শনিবার প্রযুক্তি উৎকর্ষতা মেলা ২০১৮ অনুষ্ঠিত হয়। ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের মাঝে প্রযুক্তির উৎকর্ষতা সাধনের লক্ষ্যে ছাত্র-ছাত্রীদের নিজস্ব অর্থায়নে এই মেলার আয়োজন করা হয়। শিক্ষার্থীদের প্রযুক্তি নির্ভর স্টলগুলোর প্রদর্শনী ছিল লক্ষ্যনীয়। প্রত্যেক ডিপার্টমেন্টের প্রতিটি পর্বের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনের মধ্য দিয়ে উৎকর্ষতা মেলার ব্যাপক সাড়া মেলে। ভবিষ্যতে প্রযুক্তি উৎকর্ষতা মেলাটি আরো ব্যাপক ভাবে করার পরিকল্পনা গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ জাকের হোসেন। প্র

যুক্তি উৎকর্ষতা মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা ইপিজেড’র হাসি টাইগার কোঃ লিঃ এর জেনারেল ম্যানেজার ড. এস এম নুরুল আমিন। প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মেধার সঠিক বিকাশ ঘটিয়ে বিশ্বের উন্নত রাষ্ট্রগুলোর সাথে পাল্লা দিয়ে বাংলাদেশকে একটি সমৃদ্ধিশালী দেশ গঠনের লক্ষ্যে নিজেদের আতœনিয়াগ করতে হবে। সার্বিক সহযোগিতারও আশ্বাস প্রদান করেন তিনি।কুমিল্লা প্রাইভেট পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ জাকের হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোল্ড সিলভার হোম্স লিঃ পরিচালক মোঃ জহিরুল কবির। তিনি বলেন, কুমিল্লা প্রাইভেট পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের সিলভার হোম্স লিঃ এর বিভিন্ন প্রজেক্টে স্থান করে দিবেন এবং ভালো ফলাফল অর্জনকারীদের চাকুরীর সুযোগ করে দিবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কুমিল্লা প্রাইভেট পলিটেকনিক ইন্সটিটিউটের সভাপতি এডভোকেট শাহাদাত হোসেন দুলাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা প্রাইভেট পলিটেকনিক ইন্সটিটিউটের উপাধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ