কুমিল্লা বিভিন্ন উপজেলায় বিএনপির মানববন্ধন কর্মসূচী পালিত

মুরাদনগর

মুরাদনগর সংবাদদাতাঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার কারাদন্ড ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে কুমিল্লা মুরাদনগরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুরাদনগর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

সোমবার বিকেলে উপজেলা সদরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের নেতা মাহমুদুল হাছান, উমর আলী, মাসুদ রানা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা হেদায়েত হোসেন, জোবায়ের আহম্মেদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জয়নাল আবেদীন মোল্লা, যুগ্ম আহ্বায়ক ফারুক আহম্মেদ বাদশা, আলমঙ্গীর হোসেন, কাজী নোমান আহম্মেদ ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মো: ডালিম প্রমুখ।

সদর দক্ষিণ

সদর দক্ষিণ সংবাদদাতাঃ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কেন্দ্রীয় বিএনপি নেতা ও জেলা বিএনপির সহ-সভাপতি মোবাশ্বের আলম ভূঁইয়া সমর্থিত কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির ও তার অঙ্গ সংগঠন মানববন্ধন কর্মসূচী পালন করে।

সোমবার বিকেলে উপজেলার চৌয়ারা ডিগ্রি কলেজের পাশর্^বর্তী রাস্তায় এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে বক্তারা বলেন “দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্তে মুক্তি না দিলে কঠিন কর্মসূচী দিতে বাধ্য হবে”। পুলিশি বাধাঁয় মানববন্ধনটি ছত্রভঙ্গ হয়ে যায়। দলীয় কোন নেতাকর্মী আটক হয়নি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ