কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় ১২০ কেজি গাঁজাসহ ২ জন আটক

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা ১২০ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

সোমবার (১৪ মে) ভোর ৩টায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ গ্রাম থেকে উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হলো- জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ গ্রামের মৃত অহিদ মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী মো. আল আমিন ওরফে বালি বেপারী ওরফে বাইল্যা (৩৫) ও একই উপজেলার খোকন মিয়া। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০/১২টি করে মামলা রয়েছে বলেও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই শাহ কামাল আখন্দ সত্যতা স্বীকার করেছেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সহিদুল ইসলাম পিপিএম, এসআই মো. শাহ কামাল আকন্দ পিপিএম, এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই মো. শাহাবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুড়িচং থানার একটি মাদক মামলার পলাতক আসামী মোঃ আল আমিন ও খোকনকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকেরহাট তার স্ত্রী জীবন বেগমের বাড়ি হতে আল আমিনকে ১২মে গভীর রাতে আটক করে করেন।

আটককৃত মো. আল আমিনকে জিজ্ঞাসাবাদে এর তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার (১৪ মে) ভোর রাতে তার গ্রামের বাড়ি ভারত সীমান্তবর্তী এলাকায় দেউশ গ্রামের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ তার বসত ঘরের লাগা উত্তরে একচালা টিনের ছাউনীর রান্না ঘরের পশ্চিম পাশ্বের হতে ৬টি চটের বস্তায় রক্ষিত ১২০ কেজি গাঁজা উদ্ধার করে। এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই নন্দন চন্দ্র সরকার বাদী হয়ে গতকাল সোমবার ব্রাহ্মণপাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। এসআই মো. শাহ কামাল আকন্দ পিপিএম মামলাটি তদন্ত করছেন বলে জানা গেছে।

শাহ কামাল আখন্দ বলেন, এর আগেও ১৫০ কেজি গাঁজাসহ আল আমিন ও খোকনকে আটক করা হয়েছিল। তাদের বিরুদ্ধে ১০/১২টি মামলা রয়েছে। দীর্ঘদিন পলাতক থাকার পর তাদেরকে গতকাল আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ