কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা শুক্রবার বিকাল ৫ টায় কুমিল্লা টাউন হলে অনুষ্টিত হয়। বর্ধিত সভায় সভায় সভাপতিত্ব করেণ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার। ১৫ আগষ্টকে সামনে রেখে শোক দিবসের কর্মসূচী নির্ধারণের লক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ছাড়াও অন্যান্য সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগষ্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। বর্ধিত সভায় ১৫ আগষ্ট জাতয়ি শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকীতে ব্যাপক কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শোক দিবসের কর্মসূচীর মধ্যে থাকবে সকাল ৮ টায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, ৯ টায় কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে কুমিল্লা টাউন হল থেকে নগর উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুারাল পর্যন্ত শোক র‌্যালিতে অংশগ্রহন, আসরের নামাজের পর কুমিল্লা সদর ও সিটি কর্পোরেশন এলাকার সকল মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত, সন্ধায় শোক দিবসের আলোচনা সভা টাউন হলে অনুষ্ঠিত হবে।

বর্ধিত সভায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার শোক দিবসের সকল কর্মসূচী সঠিক ভাবে বাস্তবায়নের জন্যে সকল নেতাকর্মীদের নির্দেশ দেন। বর্ধিত সভা থেকে সকল মসজিদে দোয়া ও মোনাজাত আয়োজনের জন্যে প্রতিটি ওয়ার্ডে একজন করে দায়িত্বশীল ঠিক করে দেন, যারা অন্য সকল নেতাকর্মীদের নিয়ে সভা করে তা বাস্ত বায়ন করবে।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এড. রুস্তম আলী, সদস্য ডাঃ সহিদুল্লাহ, সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, সদস্য আনোয়ার হোসেন, ডাঃ বাকী আলিম, পিজুস রাহা, কাজী আবুল বাসার, মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, সকল ইউনিয়ন চেয়ারম্যান, সিটি কর্পোরেশন এর কাইন্সিলর গন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন, মহানগর সেচ্ছাসেবক লীগের আহবায়ক জহিরুল ইসলাম রিন্টু, মহানগর ছাত্র লীগের আহবায়ক আব্দুল আজিজ সিহানু ও ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ এর ওয়ার্ড শাখার সভাপতি সম্পাদক বৃন্দ ইপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ