নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লায় ত্যাগের রাজনীতির ব্যতিক্রমী দৃষ্টান্ত কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত গুরুতর অসুস্থ হলে রবিবার বিকালে প্রথমে কুমিল্লা মুন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় রাতে তাকে কার্ডিয়লডিক এম্বুলেন্সে ঢাকা ইউনায়টেড হাসপাতালে স্থানান্তরের করা হয়।

আরফানুল হক রিফাতের অসুস্থার খবরে বিপুল সংখ্যক নেতা-কর্মী ও শুভাকাংখিরা গতকাল বিকাল থেকে মুন হাসপাতালে ভিড় করে। কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারের বিশ্বস্থ সারথী আরফানুল হক রিফাতের সুস্থতা কামনা করে কুমিল্লাবাসীর কাছে দোয়া ছেয়েছেন দলীয় নেতৃবৃন্দ ও পরিবারের স্বজনরা।

জানা যায়, গতকাল রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত তার মনোহরপুরস্থ বাসায় অসুস্থ হয়ে পড়েন। তার হার্ট বিট বেড়ে গেলে তাৎক্ষনিক ভাবে কুমিল্লা ঝাউতলাস্থ মুন হাসপাতালে সিসিইউতে ভর্তি করা হয়। খবর পেয়ে ঢাকার পথে যাত্রা করা কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার মুন হাসপাতালে ফিরে এসে চিকিৎসকদের সাথে কথা বলেন। চিকিৎসকদের পরামর্শে তাকে কার্ডিয়লডিক এম্বুলেন্সে ঢাকা ইউনায়টেড হাসপাতালে স্থানান্তর সিদ্ধান্ত হয়।

>>আরো পড়ুনঃ  লাকসাম-নোয়াখালী রেলপথে যে কোন সময় ভয়াবহ দুর্ঘটনার আশংকা

এদিকে আরফানুল হক রিফাতের ভগ্নিপতি কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো.রুহুল আমিন ভুইয়া জানান, বিকালে বাসায় অসুস্থ হলে মুন হাসপাতালে ভর্তির পর রিফাত ভাইয়ে অবস্থার একটু উন্নতি হয়েছে বলে সন্ধ্যায় ডাক্তাররা জানান। তিনি আরফানুল হক রিফাতের দ্রুত সুস্থতা কামনা করে পরিবারের পক্ষ থেকে কুমিল্লা বাসীর কাছে দোয়া চেয়েছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ