কুমিল্লা মহানগর ও জেলা ছাত্রদলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ ১৫ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর ছাত্রদলের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রিয়াজ উদ্দিন রিয়াজ ও সাধারণ সম্পাদক হিসেবে ফরিদ উদ্দিন শিবলু ও সাংগাঠনিক সম্পাদক হিসেবে শরিফ উদ্দিন বাহারের নাম ঘোষণা করা হয়েছে।

তবে এ কমিটি কত দিনের মেয়াদের তা উল্লেখ্য করা হয়নি।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য পদে সিনিয়র সহ-সভাপতি হিসেবে ফখরুল ইসলাম মিঠু, সহ-সভাপতির ৩টি পদে রয়েছেন তুষার পাল, আসিফ ইকবাল ফারিয়াল ও রোবেন মজুমদার, যুগ্ম সম্পাদক হিসেবে ৮ জন হলেন আক্তার হোসেন, আবুল কালাম, শাহাবুদ্দিন হাসিব ভূইয়া, মুনির হোসেন ভূইয়া, কাজী হোসনে জামান জিকু, জনি পাটোয়ারী, জামাল উদ্দিন পাভেল ও আনোয়ার হোসেন।

অপরদিকে, ১১ সদস্য বিশিষ্ট কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নাদিমুর রহমান শিশির ও সাধারণ সম্পাদক হিসেবে তোফায়েল আহমেদ ও সাংগাঠনিক সম্পাদক হিসেবে মোঃ সাইফুদ্দিনের নাম ঘোষণা করা হয়েছে। তবে এ কমিটি কত দিনের মেয়াদের তা উল্লেখ্য করা হয়নি।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান মঙ্গলবার (৫ জুন) এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য পদে সিনিয়র সহ-সভাপতি হিসেবে ওমর ফারুক সার্কিট, সহ-সভাপতির ৪ টি পদে রয়েছেন শরিফুল ইসলাম সওদাগর, আরিফুর রহমান সুমন, জামাল হোসেন নয়ন ও হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক হিসেবে ৩ জন হলেন রায়হান চৌধুরী, ইরফানুল হক বাবু ও আব্দুল্লাহ আল মামুন মজুমদার।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ