কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কক্সবাজার সদর হাসপাতালের সদ্য বিদায়ী তত্ববধায়ক ডাঃ মহিউদ্দীন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক হিসেবে আনুষ্ঠানিভাবে যোগদান করেছেন।

স্বাস্থ্য মন্ত্রণালয় এক আদেশে ডাঃ মহিউদ্দীনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক পদে নিয়োগ দেয়। ডাঃ মহিউদ্দীন বলেন,কুমেক হাসপাতালের চিকিৎসকগণ খুবই আন্তরিক, আমি নার্স ও কর্মরত সকল শ্রেনীর কর্মচারীদের সাথে মিটিং করেছি। আমি সকলকে বলেছি সেবা দেওয়ার ক্ষেত্রে যদি কেহ বিলম্ব অথবা ত্রুটি করে তাহলে তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা। আর আজ থেকে আমার কাজ হলো কুমেক হাসপাতালকে সার্বক্ষণিক পরিষ্কার পরিচ্ছন্ন রাখা ও সেবার মান বৃদ্ধি নিশ্চিত করা। আর এটা আমার জন্য অনেক বড় দায়িত্ব। আশা করছি সবার সহযোগিতা নিয়ে দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারব। রোগীরা যাহাতে সঠিক সেবা পান সেটাই হবে মূল দায়িত্ব।

ডাঃ মহিউদ্দীন চট্রগ্রাম জেলার সাতকানিয়া’ই পিতাঃ মরুহুম আবুল হোসেন মাতাঃ আনোয়ারা বেগমের ঘরে জন্মগ্রহণ করেন। পারিবারিক জীবনে স্ত্রী ও ২ ছেলেকে নিয়ে সংসারজীবন অতিবাহিত করছেন। তিনি চট্রগ্রাম মেডিকেল কলেজের ২৫ তম ব্যাচ ও ১৩ তম বিসিএস। তিনি চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় হতে এমপিএস ডিগ্রী অর্জন করেন। তিনি খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন।তিনি কর্মক্ষেত্রে বিভিন্ন পদে পদোন্নতি পেয়ে কুমেক হাসপতালের পরিচালক হিসেবে যোগদান করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: