কুমিল্লা যুবদল সভাপতি ওয়াসিম সহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা দক্ষিন জেলা যুবদলের সভাপতি ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিমসহ ৪জন যুবদল ও ছাত্রদল নেতাকর্মীকে গ্রেফতার করেছে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ৫ বছরের সাজা ও কারাগারে নেওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার দুপুরে প্রতিবাদ মিছিল করার সময় মিছিল থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, দুপুর পোনে ১টার সময় কুমিল্লা নগরীর নজরুল এভিনিউস্থ ট্রমা হসপিটারে সামনে থেকে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত মিছিলটি শুরু হয়ে রানীর বাজার দিকে এগিয়ে আসার সময় রামকৃঞ্চ মন্দিরের সামনে এসে পৌঁছলে পিছন থেকে এক গাড়ি পুলিশ এসে ধাওয়া করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় নেতাকর্মীরা দিক্বিদিক ছুঁটতে থাকে।পরে পুলিশ জেলা যুবদলের সভাপতি ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, জেলা ছাত্রদল নেতা রিয়াজ উদ্দিন রিয়াজসহ চারজন যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীকে গ্রেফতার করে।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুস সালামের কাছে জানতে চাইলে তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্ত্বিতেই ওয়াসিমসহ অন্যদের গ্রেফতার করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: