কুমিল্লা রসুলপুর বদ্ধভূমিতে শ্রদ্ধা জানান এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকিরঃ ১৪ ডিসেম্বর ৭১এর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের রসুলপুর গ্রামে বদ্ধভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। পরে কুমিল্লা উপজেলা প্রশাসন, কুমিল্লা সহানগর আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ ও অন্যান্য সরকারি বেসরকারি, সংগঠন সহ সাধারন মানুষ বদ্ধভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। এরপর আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার বলেন বাংলাদেশকে মেধাশুন্য করার জন্যে আমাদের স্বাধীনতার দ্বারপ্রান্তে আমাদের শ্রেষ্ট সন্তানদের নির্মম ভাবে হত্যা করা হয়। পাকিস্তানিরা যখন বুঝতে পেরেছে যে তারা আর এ দেশে থাকতে পারবে না তখনই নীলনকশা করে জাতির শ্রেষ্ট মানুষদের হত্যা করে। এমপি বাহার বলেন বাঙ্গালি জাতি কখনো হারতে জানে না, আমার সেই পরাজিত রাজাকারদের বিচারের মাধ্যমে সাজা দিতে পেরেছি, ফাঁসির রায় কার্যকর করতে পেরেছি। তিনি আগামি নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার দল আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার আহবান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুজ্জামান উপস্থিত ছিলেন আমড়াতলী ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হক, ৫নং পাঁচথুবী ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, কালীর বাজার ইউনিয়ন চেয়ারম্যান সেকান্দার আলী, দূর্গাপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জগন্নাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ।