কুমিল্লা রাইজিং জার্নালিস্ট ফোরামের সভাপতি আলাউদ্দিন সাধারণ সম্পাদক রাজু

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা রাইজিং জার্নালিস্ট ফোরামের ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটির সভাপতি দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আলাউদ্দিন আজাদ ও সাধারণ সম্পাদক দৈনিক কুমিল্লা কাগজের স্টাফ রিপোর্টার ও সোনালী নিউজ ডট কমের কুমিল্লা প্রতিনিধি বিল্লাল হোসেন রাজু। গতকাল শনিবার কুমিল্লা নগরীর পুরাতন চৌধুরী পাড়ার একটি মিলনায়তনে মাসিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের সভাপতি ও দৈনিক আমাদের কুমিল্লা স্টাফ রিপোর্টার মাহফুজ নান্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠের কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি আবদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সমন্বয়কারী বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা। অনুষ্ঠানে গত অর্থবছরের মূল্যায়ন করে অনুভূতি ব্যক্ত রাখেন সংগঠনের সদস্যরা।

নতুন কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি দৈনিক খোলা কাগজের কুমিল্লা প্রতিনিধি তৈয়বুর রহমান সোহেল, যুগ্ম সধারণ সম্পাদক দৈনিক করতোয়ার কুমিল্লা প্রতিনিধি মাসুদ আলম, সাংগঠনিক সম্পাদক জাগো কুমিল্লা  সম্পাদক অমিত মজুমদার, অর্থ সম্পাদক দৈনিক কুমিল্লার কাগজের ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধি রহমত খান নিরব, প্রচার ও দপ্তর সম্পাদক দৈনিক ডাক প্রতিদিনের মাহদী হাসান ও সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক ক্যাম্পাস টাইমসের কুমিল্লা প্রতিনিধি আবু রায়হান। নির্বাহী সদস্য মাহফুজ নান্টু, দৈনিক যুগান্তরের মহসীন কবির, দৈনিক প্রথম আলোর এমদাদুল হক সোহাগ, আবদুর রহমান, সাপ্তাহিক জনতার বার্তার সম্পাদক ও প্রকাশক আবুল বাশার রানা, সাধারণ সদস্য দৈনিক আমাদের কুমিল্লার আবু সুফিয়ান রাসেল, সাপ্তাহিক আমোদের মোহাম্মদ শরিফ, আশিকুর রহমান ও কুমিল্লার সংবাদের মহিউদ্দিন আকাশ নির্বাচিত হন।

আলোচনায় সদ্য বিদায়ী সভাপতি মাহফুজ নান্টু বলেন, সৃজনশীল মেধাবী সংবাদকর্মী গড়ে তোলার প্রত্যয় নিয়ে তিন বছর আগে এ সংগঠনের যাত্রা শুরু হয়। আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে- সংবাদকর্মীদের দ্বারা যেন অহেতুক কেউ ক্ষতিগ্রস্থ না হয়। নতুন নেতৃত্বে যারা এসেছে তারা যেন মূল লক্ষ্য বজায় রেখে সংগঠনটিকে আর সামনের দিকে এগিয়ে যায়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: