ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা সরকারি কলেজ এর দ্বাদশ শ্রেনী ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থীদর “ব্যাচ ডে” অনুষ্ঠানে পালিত হয়। দৃষ্টিনন্দন এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুন আওয়ামীলীগ নেত্রী ও সামাজিক সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা।

প্রধান বক্তা ছিলেন কলেজের অধ্যক্ষ সৈয়দা বিলকিস আরা বেগম। বিশেষ অতিথি ছিলেন কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান,কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক আবদুল হাদী এবং অনুষ্ঠানের সভাপতিত্ব ও সঞ্চালনা করেন কলেজ ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত ছাত্রনেতা সাকিব আহমেদ।

মনোমুগ্ধকর অনুষ্ঠানে প্রধান অতিথি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, কলেজে শিক্ষার মান বজায় রাখার জন্য ভালোভাবে পড়াশোনা করে শিক্ষা প্রতিষ্ঠান, পরিবারের মুখ উজ্জ্বল করতে হবে। পাশাপাশি মাদক মুক্ত সমাজ গড়তে হবে। সুস্থ ধারার বিনোদন ও খেলাধুলায় মনোনিবেশ করার পরামর্শ দেন। তিনি আরো বলেন, তোমরা অনেকেই মনে কর বাবা মা কিছু বুঝে না জেনারেশন সাথে রিলেট করতে পারে না একটা জিনিস তোমরা মনে রাখবা তোমাদের ভাল চাওয়ার জন্য বাবা মাকে কখন বড় ডিগ্রী নিয়ে আসতে হয় না।

>>আরো পড়ুনঃ  নানা আয়োজনে কুবিতে সায়েন্স ক্লাবের বর্ষপূর্তি উদযাপন

যে কোনো ভালো কাজে ছাত্রছাত্রীদের পাশে থাকার অভিব্যক্তিও প্রকাশ করেন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।