কুমিল্লা-৩ মুরাদনগর আসনে আ’লীগ নেতা জাহাঙ্গীর সরকারের গণসংযোগ

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র্র করে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনকে নিয়ে গণসংযোগ চালাচ্ছেন। তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও গতিশীল করতে অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং উপজলো থেকে ওর্য়াড পর্যন্ত আওয়ামী লীগরে সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভায় নেতৃত্ব দিয়ে দলরে ভিত মজবুত করতে কাজ করে যাচ্ছেন তিনি। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সরকারের উন্নয়নের সকল কর্মকান্ড জনগণরে মধ্যে প্রচার প্রচারণা চালাচ্ছেন তিনি।

শুক্রবার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত প্রচারনার অংশ হিসেবে উপজেলার ইলেটগঞ্জ, ছালিয়াকান্দী, নেমতকান্দী, বাখরাবাদ, পায়ূব, নাগেরকান্দী, পাচপুকুরিয়া, দিলালপুর, বাঙ্গরা বাজারসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন তিনি। এ সময় তিনি বাঙ্গরা বাজার থানার সরকারী হাসপাতাল প্রাঙ্গনে বাঙ্গরা বাজার স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের পৃথক দুইটি আলোচনা সভায় যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি হানিফ সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগের আহ্বায়ক মজিবুর রহমান ভূইয়া, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সফিকুর রহমান ছবি, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী শাহ্ আলম, মানিক সরকার, যুবলীগ নেতা খোরশেদ আলম, বাঙ্গরা পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি শেখ জাকির হোসেন. বাঙ্গরা বাজার থানা শ্রমীকলীগের সভাপতি শেখ মনির, শ্রমীক লীগের যুগ্ম-আহ্বায়ক ময়নল হোসেন, উপজেলা শ্রমীকলীগের আহ্বায়ক সোহেল মিয়া, যুগ্ম-আহ্বায়ক কাজী মোশারফ হোসেন, জাকারিয়া সরকার, ইদ্রিস মিয়া, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের আহ্বায়ক শেখ আকরাম, যুগ্ম-আহ্বায়ক মাসুম বিল্লাহ, জামান চৌধুরী, খাইরুল, মাসুম সরকার,আশরাফুল ইসলাম এলিম,যুবলীগের সদস্য শেখ আহম্মদ প্রমূখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ