কুমিল্লা-৫ আসনে সাজ্জাদ হোসেন স্বপনের গণসংযোগ

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লা-৫ আসনের নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ১ম যুগ্ম-সাধারন সম্পাদক ও বুড়িচং উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন স্বপন।

বৃহস্পতিবার বিকেলে জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের কামালখাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় গণসংযোগকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় বলেই এদেশের উন্নয়ন হয়। এ ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। তিনি আগামী নির্বাচনে জনগণের পাশে থাকারও অঙ্গিকার করেন এবং সবার দোয়া কামনা করেন। তিনি আরো বলেন, ৪০ বছর যাবৎ বুড়িচং- বি-পাড়ার অলিগলিতে আমার পদচারনা হয়েছে। আমি উপজেলার চেয়ারম্যান থাকাকালিন জনগণের সুখে দুখে পাশে থেকে ব্যাপক উন্নয়ন করেছি। তাই জণগন আমাকে আগামী জাতীয় নির্বাচনে এম পি হিসেবে দেখতে চায়। আমিও তাদের সমর্থন ও দোয়া সাথে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন চাইবো। তিনি যদি আমাকে নৌকার প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেন তাহলে অতীতের চেয়েও আগামীতে কুমিল্লা-৫ নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ।

পরে এক পথ সভায় ছিদ্দিকুর রহমান সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, ষোলনল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমির হোসেন মেম্বার, ভারেল্লা দক্ষিণ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আলমগীর হোসেন, মনির হোসেন মেম্বার, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, কামাল হোসেন মেম্বার, উপজেলা বি আর ডি বি এর নব নির্বাচিত চেয়ারম্যান শরীফুল ইসলাম, বাকশীমূল ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান লিটন রেজা, জামালুল কবির মেম্বারসহ বুড়িচং-বি-পাড়ার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের প্রায় ১ হাজারেরও অধীক নেতৃবৃন্দ উক্ত গণসংযোগে উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ