কে হচ্ছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক?

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এ বড় চমক দিয়েছে কমিল্লা ভিক্টোরিয়ান্স। ক্রিকেট বিশ্বের এক বড় তারকাকে দলে ভিড়িয়েছে তারা। আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভ স্মিথকে দলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে শুরু থেকে এই ব্যাটসম্যানকে পাচ্ছে না কুমিল্লা। তার কারণ অস্ট্রেলিয়ান টপ অর্ডার ব্যাটসম্যান শোয়েব মালিক এর পরিবর্তে বিপিএলে খেলবেন তিনি।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক গতবছরও ছিলেন কুমিল্লায়। এবারও তাকে রেখে দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজিরা। সাথে নতুন সংযোজন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। মজার ব্যাপার হলো শোয়েব মালিক চার ম্যাচ খেলে চলে যাবেন জাতীয় দলের দায়িত্ব পালনে। আর ঠিক পঞ্চম থেকে দলের সাথে যোগ দেবেন অজি তারকা স্টিভেন স্মিথ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে এবারের মৌসুমে অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। যদিও অধিনায়কত্বে তামিম ইকবালের থেকে অনেকটাই এগিয়ে অস্ট্রেলিয়ান স্টিভ স্মিথ।

অস্ট্রেলিয়া জাতীয় দল সহ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আই পি এল একাধিক মৌসুমে অধিনায়কত্ব করেছেন স্টিভ স্মিথ। তবে বিপিএলে শুরু থেকে খেলবেন না স্টিভ স্মিথ। যতদূর জানা গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবাল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ