খালেদা জিয়ার রায়কে স্বাগত জানিয়ে নিমসারে আ’লীগের মিছিল

মো. জাকির হোসেন।।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্ণীতি মামলার রায়কে স্বাগত জানিয়ে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিমসার বাজার এলাকায় বিকেলে এক মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ নেতা গোলাম ফারুকের নের্তৃত্বে একটি মিছিল মহাসড়কের বিভিন্ন এলাকা পরিদর্শন করে। বৃহস্পতিবার মামলার রায় ঘোষনার পর মহাসড়কের নিমসার বাজার এলাকা থেকে একটি বিশাল মিছিল কাবিলা, কোরপাই হয়ে আবার নিমসার এসে শেষ হয়। মোকাম ইউনিয়নের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে মহাসড়কে যেন কোনো নাশকতা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে দিন ব্যাপি সড়কে অবস্থান নেয়। মিছিলে উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সি, মোকাম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলী হায়দার, ফজলুর রহমান, আবদুল মালেক, আবদুল মুবিন, জামাল উদ্দিন, শহিদুল ইসলাম, জামাল হোসেন, মোঃ সেলিম, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ মাসুদ রানা, সেক্রেটারি মোবারক হোসেন, সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি ফারুক হোসেন, যুবলীগ নেতা মজিবুর রহমান, সাইফুল ইসলাম মেম্বার, সেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল কাশেম,
কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শাহআলম ,ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি আবু নাছের সবুজ, সহ-সভাপতি মোঃ মাসুদ খান, যুগ্ম সম্পাদক শাহ পরান সোহাগ, ছাত্রলীগ নেতা মামুন, পিয়াস, ইসমাইল, জাবেদসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ