খেলার আগেই ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদ !

ডেস্ক রিপোর্টঃ রাশিয়া বিশ্বকাপে ফর্মের তুঙ্গে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ানরা। মাঠের লড়াইয়ে কোন দলকে পাত্তাই দিচ্ছে না সেলেসাওরা। এদিকে সমসাময়িক ফুটবল বিশ্বে অন্যতম সেরা রক্ষণসেনা থিয়াগো সিলভা আছে ব্রাজিলের ডিফেন্সে। তার টেকনিক, বল কাড়া ও ট্যাকল দক্ষতা নিয়ে দ্বিতীয়বার প্রশ্ন তোলার কোনো উপায় নেই। সেই সঙ্গে আছেন সময়ের সেরা মার্সেলো, দানিলো, মারকুইনহোস, মিরান্দারা। স্বাভাবিকভাবেই এ মুহূর্তে বিশ্বের সেরা রক্ষণভাগ তাদের।

তবে ব্রাজিলের রক্ষণভাগ থেকে গোড়ালির ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ব্রাজিলের ডিফেন্ডার দানিলো কিন্তু দানিলোকে ছাড়াই নিজেদের শেষ তিনটি ম্যাচে খেলেছে সেলেসাওরা। তিন ম্যাচেই দুর্দান্ত জয় পেয়েছে তিতের শীর্ষরা। এমন ডিফেন্ডারের ছিটকে যাওয়া তাই হয়তো রক্ষণভাগে তেমন একটা প্রভাব ফেলবে না। রাশিয়া বিশ্বকাপে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছিলো এই ডিফেন্ডার।

দানিলোর বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার খবর আনুষ্ঠানিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্রাজিলের ফুটবল ফেডারেশন (সিবিএফ) কিন্তু দানিলো এখনই দেশে না ফিরে, বিশ্বকাপের বাকি সময়টা দলের সাথেই থাকবেন বলে জানিয়েছে সিবিএফ।

সংবাদ বিজ্ঞপ্তিতে তারা লিখেছে, দানিলো তার বাম পায়ের গোড়ালিতে গুরুতর আঘাত পেয়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার আগে তার সেরে ওঠার কোনও সম্ভাবনা নেই। তবে দেশের কমিশনের সাথে কথা বলে বিশ্বকাপের বাকি সময়টা সে দলের সাথেই থেকে যাবে। আমাদের সহমর্মিতা তার সাথেই রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ