ডেস্ক রিপোর্টঃ পুলিশকে চাঁদা দিতে অস্বীকৃতি জানায় জগন্নাথ বিশ্ববিদ্যয়ের (জবি) উল্কা-২ গাড়ির শিক্ষার্থীদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে এক পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে ।

রোববার (১৪ অক্টোবর) সকাল ৭.১০ মিনিটে টঙ্গি স্টেশন রোডে এ ঘটনা ঘটে।

জানা যায়, জবি শিক্ষার্থী পরিবহন কারী উল্কা-২ গাড়িটি টঙ্গী স্টেশন রোডে ইউটার্ন নেওয়ার সময় সেখানে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট মুহশিউর চাঁদা দাবি করেন। এ সময় গাড়ির ড্রাইভার ঐ সার্জেন্টকে জবির গাড়ি বলে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করে। এর পরেও পুলিশ সার্জেন্ট চাঁদা ছাড়া ছেড়ে না দিতে চাইলে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে শিক্ষার্থীদর সাথে। পুলিশ ভিডিও করে শিক্ষার্থীদের ভয়-ভীতি প্রদর্শন করে। শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের নামে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

জবিকে ভরে দিবো, তোমরা কোন ছাত্র না, তোমরা আমার ..ল ফালাবে এমন অকথ্য ভাষায় গালিগালাজ করে ঐ পুলিশ সার্জেন্ট। এ আগেও গত ৮ জুন চট্রগামে সাংবাদিক পিটিয়ে আলোচিত হয়েছিলেন এই বির্তকিত সার্জেন্ট মশিউর । এ সময় তাকে সেখান থেকে প্রত্যাহার করা হয়েছিল।

উল্কা-২ গাড়িতে যাতায়াত কারী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রিফাত সাইদ বলেন, একজন পুলিশ সার্জেন্ট বিশ্ববিদ্যালয়ের গাড়ির কাছে চাঁদা দাবি করে। বিশ্ববিদ্যালয়কে হেয় প্রতিপন্ন করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পুলিশের মানবতা কতটা নিচে নিমে গেছে কল্পনা করা যায় না।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ বলেন, আমার কাছে এমন কোন অভিযোগ আসেনি । অভিযোগ পেলে ঐ পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে মামলা করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবো।

ভিডিও লিঙ্ক….