চাঁদে যাওয়ার জন্য আমরা স্লট চেয়েছি, বুকিং দিয়েছি বলে জানালেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। তিনি বলেন, ‘শেখ হাসিনা আকাশে স্যাটেলাইট উড়িয়েছেন। চাঁদে যাওয়ার জন্য আমরা স্লট চেয়েছি, বুকিং দিয়েছি। আমরা হয়তো যাব না, কিন্তু তোমরা যাবে।’ মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

সাবেক কৃষিমন্ত্রী বলেন, ‘সে জন্য মন দিয়ে পড়াশোনা করো। ওই চাঁদে তোমরাই যাবে। এ চাঁদমুখের বাচ্চারাই যাবে। সে দিনের আশায় মন দিয়ে পড়াশোনা করো, মানুষের মতো মানুষ হও। ভালো কাজ করে তোমরা আশরাফুল মাখলুকাত হবে- এই আশা ব্যক্ত করি’ যোগ করেন তিনি।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমীন, ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, হাজী মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক খন্দকার শফিকুল ইসলাম শফিক, যুগ্ম-আহ্বায়ক আজাদ মিয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মাঝে কম্বল ও প্রণোদনার অর্থ বিতরণ এবং গরিবদের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: