চান্দিনার মাইজখারে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার চান্দিনা উপজেলার ফাঔ গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ইলিয়াস ভূইয়া (৩৫) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও মামলার বিবরণে জানা যায়,জেলার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ফাঔ গ্রামের ইউসুফ ভূইয়ার ছেলে ইলিয়াসের সাথে সম্পত্তি সংক্রান্ত বিরোধ ছিল প্রতিবেশী জয়নাল আবেদীনের ছেলে জামাল হোসেনের। গত ২৩ জুন রাত আনুমানিক ৯ টায় ইলিয়াস পাশ্ববর্তী বদরপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় ফাঔ গ্রামের মানিক কর্মকারের বাড়ির পাশে পৌঁছলে রাতের অন্ধকারে জামাল ও তার ভাই ওমর ফারুক তাদের ৫/৬ জন সহযোগী নিয়ে তার উপর হামলা চালায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এসময় ইলিয়াস গুরুতর আহত হয়। তার চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে জামাল তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। পরে তাকে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এদিকে এঘটনায় আহতের ভাই ফরহাদ হোসেন ভূইয়া বাদী হয়ে চান্দিনা থানায় জামাল হোসেন,ওমর ফারুকসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেছে। চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,পূর্ব শত্রুতার কারণে এঘটনা ঘটেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ