চান্দিনায় অধ্যাপক আলী আশরাফ এমপি’র নির্বাচনী শোডাউন

নাজিম উদ্দিন ভূইয়াঃ কুমিল্লার চান্দিনায় পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক প্রচার-প্রচারণা। আগামী সংসদ নির্বাচনে দলীয় নেতা-কর্মীদের নিয়ে নিজের অবস্থান জানান দিতে ব্যাপক গণসংযোগ ও শোডাউন দিয়ে বেড়াচ্ছেন বর্তমান সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুর ১২টায় অধ্যাপক মো. আলী আশরাফ এমপি তনয় ও এফবিসিসিআই সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর নেতৃত্বে প্রায় ৩শতাধিক মোটরসাইকেল ও অর্ধশত গাড়ি বহর নিয়ে শোডাউনে নামেন নেতা-কর্মীরা।

উপজেলার দোতলা এলাকার চান্দিনা ফার্মল্যান্ড থেকে শোডাউনটি বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে চান্দিনা বাজার এলাকা সহ বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে শোডাউনে নামেন তারা। এসময় শোডাউনে অন্যান্যদের মধ্যে অংশ গ্রহণ করেন পৌর মেয়র ও কুমিল্লা উত্তর জেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু, উপজেলা যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ মহিউদ্দিন, স্থানীয় ঘোষিত উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সুমন সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মী।

সন্ধ্যায় চান্দিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা তাঁতিলীগের পরিচিতি সভার মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচী শেষ হওয়ার কথা রয়েছে।
প্রসঙ্গত, অধ্যাপক মো. আলী আশরাফ এ আসন থেকে চার বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। ১৯৯৬সালে নির্বাচিত হওয়ার পর তিনি ডেপুটি স্পিকার হিসেবেও দায়িত্বপালন করেন। ২০১৪সালে দশম সংসদ নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে এ আসন আরও এক হেভিওয়েট প্রার্থী মাঠে রয়েছেন। যারফলে দলীয় মনোনয়ন নিয়ে দুই প্রার্থীরই রয়েছে ব্যাপক প্রচার-প্রচারণা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ