চান্দিনায় অলির গাড়িতে হামলা এলডিপির নিজস্ব নাটক : ডা. প্রাণ গোপাল

ডেস্ক রিপোর্টঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেছেন, ‘কর্নেল (অব.) অলি আহমেদের গাড়ি আওয়ামীলীগ নেতা-কর্মীরা ভাঙ্গেনি, কেন্দ্রিয় ভাবে রাজনৈতিক ফায়দা লুটতে তা এলডিপি’র নিজস্ব নাটক’।

আজ শুক্রবার বিকেলে কুমিল্লার চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ডা. প্রাণ গোপাল বলেন, বৃহস্পতিবার চান্দিনায় এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ বীর বিক্রম এর গাড়ি ভাঙচুরের ঘটনা নিয়ে মিথ্যাচার করছে এলডিপি। কর্ণেল অলি আহমেদ এর বহনকারী গাড়িটির সামনে ৫টি এবং পিছনে ৪-৬ গাড়ি থাকার পরও মাঝখানের গাড়িটিতে অন্য কোন লোকজন হামলা করতে পারে না। এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ রাজনৈতিক ফায়দা লুটতে নিজের লোকজন দিয়ে এ হামলার নাটক সৃষ্টি করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত আরও বলেন, মরহুম খোরশেদ আলম এর ছেলে ও তার পরিবারকে ফাঁসাতে তার বাসার সামনে এবং আওয়ামীলীগের উপর দোষ চাপিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় এ ঘটনা ঘটিয়েছে এলডিপির কিছু ‘কুলাঙ্গার’। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

তিনি স্থানীয় সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফকে উদ্দেশ্য করে বলেন, এলডিপির সাথে আতাত করে যত ষড়যন্ত্রই আপনি করেন না কেন, আগামী নির্বাচনে আপনি আর নৌকা পাচ্ছে না। নৌকা নিয়ে আমিই আসবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতেই নৌকা দিবেন এতটুকু বিশ্বাস রয়েছে আমার।

পৌর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মোস্তফা’র সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মমিন সরকার, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মো. জাহাঙ্গীর আলম, চান্দিনা উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোসলেহ্ উদ্দিন, মাইজখার ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ সেলিম প্রধান, কুমিল্লা জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের সহকারি পিপি এড. শাহ্জালাল মিঞা শিপন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি লিটন চৌধুরী, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. জামাল উদ্দিন, চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোস্তফা হারুন মাহমুদ, চান্দিনা উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সাবেক আহব্বায়ক মো. দুলাল হোসেন, জেলা শ্রেষ্ঠ শিক্ষানুরাগী আলহাজ্ব মো. মনির খন্দকার, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী তৌহিদুল আলম মঈন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক মো. আবু কাউছার, যুবলীগ নেতা মাওলানা আবু সুফিয়ান, নারীনেত্রী জান্নাতুল ফেরদৌস রুনা প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ