চান্দিনায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার চান্দিনায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে রবিউল্লাহ (২৫) নামে ছোট ভাইয়ের মৃত্যু ঘটেছে। শুক্রবার (১ মে) সকালে চান্দিনা বাস স্টেশন এলাকায় হামলার পর শনিবার (২ মে) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার।

নিহত রবিউল্লাহ চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়নের নূরীতলা গ্রামের আব্দুল মান্নান এর ছেলে। হামলাকারী সোহেল (২৮) তার আপন ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, চান্দিনা বাস স্টেশনে মহাসড়কের পাশে সড়ক ও জনপথের জায়গায় পৃথক দুটি দোকানে ব্যাগ ও স্টেশনারী ব্যবসা করে আসছিল দুই ভাই। শুক্রবার সকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের দোকানে বিক্রি করা ছুড়ি দিয়ে বড় ভাই সোহেল তার আপন ছোট ভাইকে ছুড়িকাঘাত করে।

আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় মৃত্যু ঘটে রবিউল্লাহর।

এ দিকে এ ঘটনার পরপর বড় ভাই সোহেল তার ছোট ভাই রবিউল্লাহকে হাসপাতালে নিয়ে গেলেও শনিবার সন্ধ্যায় তার মৃত্যু ঘটলে আত্মগোপন করে বড় ভাই সোহেল।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ সামছুল ইসলাম জানান, ঘটনার পর কিছুই জানা ছিল না। শনিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় রবিউল্লাহ নামে এক ব্যবসায়ীর মৃত্যু ঘটলে বিষয়টি সম্পর্কে জানি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

সূত্রঃ ইত্তেফাক

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: