চান্দিনায় স্কুলছাত্র হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার চান্দিনায় স্কুলছাত্র গোলাম রাব্বি (১৬) হত্যাকারীদের ফাঁসির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

আজ বুধবার (০৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় ওই মানববন্ধন করে তারা। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ চান্দিনা বাজার এলাকা প্রদক্ষিণ করে তারা।

এ সময় তারা রাব্বি হত্যায় জড়িত ও মামলার আসামি মনির, শাহিন, সাগর ও সালামসহ হত্যাকাণ্ডে জড়িত খুনিদের দ্রুত ফাঁসির দাবি জানান তারা।

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট রাতে চান্দিনা পালকি সিনেমা হলের সামনে চান্দিনার বেলাশহর গ্রামের মনির এর সাথে ঝগড়া হয় পার্শ্ববর্তী বাগুর গ্রামের বাসিন্দা দশম শ্রেণির স্কুলছাত্র রাব্বির। এ সময় মনির তাকে হত্যার করার হুমকি দেয়। ২৮ আগস্ট রাত ১০টায় রাব্বিকে ফোন করে বাড়ি থেকে বের করে আনে চান্দিনার মহারং গ্রামের শাহিন (২৮)। তারপর থেকে রাব্বির আর কোনো খোঁজ পাওয়া যায়নি। দুই দিন পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসংলগ্ন বাগুর গ্রামের একটি খালের ঝোপ থেকে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে মনির, শাহিন, সাগর, আব্দুস সালাম সহ পাঁচজনের নাম উল্লেখ করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করে।

ওই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মামলার অন্যতম আসামি মনির হোসেন সহ চারজনকে আটক করে পুলিশ।

সূত্রঃ কালের কণ্ঠ

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ