চান্দিনায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী পলাতক বশির আটক

ডেস্ক রিপোর্টঃ চান্দিনা থানা পুলিশের অভিযানে ১৪ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামী আটক হয়েছে।
২৯ অক্টোবর সোমবার বিকেলে চান্দিনা থানার উপ-পুলিশ পরিদর্শক এস.আই মোঃ মনিরুল ইসলাম চৌধুরী ও এস.আই মোঃ হাবিবের নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে বৈদেশিক নাগরিক সম্পর্কিত আইনের ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি মোঃ বশির উল্লাহ(৪০) কে আটক করা হয়।তার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা থানার মোহনপুর এলাকায়। তার বাবার নাম মো: অলিউল্লাহ বলে চান্দিনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামছুল ইসলাম নিশ্চিত করেন।

জানা যায়, ১২ মামলার সাজাপ্রাপ্ত আসামী বশির উল্লাহ চান্দিনা সোনার বাংলা মাল্টিপারপাসের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অন্তত ১৬টি মামলার বিচারাধীন রয়েছে। এর মধ্যে ১২ কোটি ৪ লাখ ৯৪ হাজার ৩শ টাকা আত্মসাতের অভিযোগে ১২টি মামলায় তিনি সাজাপ্রাপ্ত।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইসলাম জানান, গ্রাহকের কাছ থেকে টাকা আত্মসাৎ, চেক জালিয়াতি সহ নানা অভিযোগে দন্ডপ্রাপ্ত ১২টি মামলার মধ্যে ১০টি মামলায় এক বছর করে এবং ২টি মামলায় ২ বছর করে বিজ্ঞ আদালত সাজা প্রদান করেন। আদালতে মামলার রায় ঘোষনার পর থেকে তিনি পলাতক ছিলেন। সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ