চৌদ্দগ্রামে পুলিশের বিরুদ্ধে হামলার ঘটনায় ২’শ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কে ব্যাটার চালিত রিক্সা ও থ্রি হুইলারের বিরুদ্ধে অভিযানকে কেন্দ্র করে পুলিশের উপর হামলার ঘটনায় স্থানীয় ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও অন্তত ২০০-২৫০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

গত শনিবার রাতে মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং- ০৫। মামলার অপর এজাহারভুক্ত আসামীরা হলো; যুবলীগ নেতা ও ইউনিয়নের ধনুসাড়া গ্রামের মাছুম বিল্লাহ, ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের শামছু মিয়া, ধনুসাড়া গ্রামের রাকিব, রাঙ্গামাটিয়া গ্রামের মো: আলকাছ।

উল্লেখ্য একইদিন শনিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরীর সামনে থ্রি হুইলার ও ব্যাটারি চালিক রিক্সার বিরুদ্ধে অভিযানকে কেন্দ্র করে হাইওয়ে পুলিশ ও রিক্সা শ্রমিকের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের এসআই ও এসএসআইসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয় বলে দাবী করা হয়। সংঘর্ষের ঘটনায় মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনজুরুল হক ও শ্রমিকদের পক্ষে থাকা স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহম্মদ সাংবাদিকদের নিকট পরস্পরের বিরুদ্ধে নিজেদেরকে লাঞ্চিত করার অভিযোগ করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: